• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জের ৩ উপজেলার নির্বাচনে মোতায়েন ৭ প্লাটুন বিজিবি সদস্য নিকলীতে রাত পোহালেই ভোট, মোটরসাইকেল ও আনারসের মাঝে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস র‌্যাব হেফাজতে গৃহবধূর মৃত্যু ভৈরবের ৪ র‌্যাব সদস্যসহ নান্দাইলের এক এসআই প্রত্যাহার কুলিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচনে আবুল হোসেন লিটন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির যুবদল নেতাকে কারণ দর্শানোর নোটিশ বাজিতপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে মার্কা বিতরণ করিমগঞ্জে বারঘড়িয়া ফাজিলখালী ইসলামিয়া দাখিল মাদরাসায় ৪ তলা নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন

ভৈরবে ৩ পতিতাসহ ১ খদ্দের আটক করেছে পুলিশ 

ভৈরবে ৩ পতিতাসহ ১ খদ্দের
আটক করেছে পুলিশ 

# মিলাদ হোসেন অপু :-

ভৈরব পৌর শহরের একটি ভাড়া বাসা থেকে অভিযান পরিচালনা করে ৩ পতিতাসহ ১ খদ্দেরকে আটক করেছে ভৈরব থানা পুলিশ। ১৭ জুন বুধবার রাতে শহরের শাহী মসজিদ এলাকায় ফিরুজ মিয়ার বিল্ডিংয়ের একটি বাসা থেকে তাদের আটক করা হয়। ওই বাসা পতিতা সরদার সূবর্ণা ভাড়া নিয়েছিলেন।
আটককৃতরা হলো, সূবর্ণা বেগম, বিউটি আক্তার ও স্বর্ণা বেগম ও খদ্দের মনির হোসেন ।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পৌর শহরের ভৈরব বাজার শাহী মসজিদ এলাকায় অভিযান পরিচালনা সেখানে মালিক ফিরুজ মিয়ার বিল্ডিংয়ে একটি ভাড়া বাসা থেকে তিন পতিতা ও একজন খদ্দেরকে আটক করা হয়। এদের মধ্যে সুবর্ণা নামের এক পতিতা ওই এলাকায় বাসা ভাড়া নিয়ে অবৈধ ভাবে অসামাজিক কর্মকান্ড চালাচ্ছিল।
এ বিষয়ে ভৈরব থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) বাহলুল খান বাহার জানান, ১৭ জুন রাতে তাদের আটক করে থানা আনা হয়েছে। ১৮ জুন আজ বৃহস্পতিবার দুপুরে আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ে করে কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়। তিনি আরো জানান,
গত কয়েক মাস আগেও ভৈরব পৌর শহরের কমলপুর গোধুলী সিটি এলাকার একটি বাসা থেকে সূবর্ণা বেগম সহ পুলিশ অভিযান চালিয়ে ৫ পাঁচ নারীকে আটক করেছিল। সুবর্ণা দীর্ঘদিন যাবত পতিতাদের নিয়ে ব্যবসা করে যাচ্ছিল। তার নামে ভৈরব থানায় একাধিক মামলা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *